ওয়াকম ইনটুয়াস প্রো স্মল - গ্রাফিক্স ট্যাবলেট|Multimedia Kingdom

Browse

Want to chat?

Whatsapp Us: 01755532345

Social

ওয়াকম ইনটুয়াস প্রো স্মল

বাজারে এলো ওয়াকম ইনটুয়াস প্রো স্মল

ওয়াকম ইনটুয়াস প্রো স্মল

ডিজিটাল আঁকাআঁকির জন্য বিশ্বখ্যাত ব্র্যান্ড ওয়াকমের জনপ্রিয় একটি সিরিজ ইনটুয়াস প্রো। প্রায় দুবছর আগে বাজারে ছাড়া এ সিরিজটির এতদিন শুধু লার্জ এবং মিডিয়াম সাইজের ট্যাবলেট পাওয়া যেত। আঁকিয়েদের বহুল প্রত্যাশিত সিরিজটির সবশেষ সংস্করণ ‘ইনটুয়াস প্রো স্মল’ মডেলটিও অবশেষে বাজারে এল। আজ শুক্রবার (১০ মে) অফিশিয়ালি বাজারে এই মডেলের গ্রাফিক্স ট্যাবলেটটি বাজারে ছেড়েছে ওয়াকম।

আগের মডেল দুটি থেকে দেখতে খুব বেশি পার্থক্য না থাকলেও ওয়াকমের ইনটুয়াস সিরিজের প্রারম্ভিক ট্যাবলেটগুলোর তুলনায় ইন্টুয়াস প্রো স্মল বেশ সাশ্রয়ী। যা পেশাদার শিল্পী কিংবা ফ্রিল্যান্সারদের জন্য পূর্ণাঙ্গ একটি ডিভাইস।

ইনটুয়াস প্রো লার্জ এবং মিডিয়ামের মতোই দেখতে স্মল গ্রাফিক্স ট্যাবলেটটিতে রয়েছে অত্যাধুনিক স্টাইলাস প্রো পেন ২, যা দেবে ৮১৯২ পেন প্রেশার লেভেলের সেনসিটিভিটি। ৬টি এক্সপ্রেস কি-সহ ট্যাবলেটটি সার্ফেসটি আরো উন্নত এবং আরো ন্যাচারাল। যা দেবে আপনাকে ক্যানভাসে রঙ-তুলিতে আঁকার স্বাদ।

আগের লার্জ এবং মিডিয়াম মডেলের ট্যাবলেটের তুলনায় খানিকটা ছোট হলেও অ্যাকটিভ এরিয়া একেবারে ছোট নয়। ৬.৩ x ৩.৯ ইঞ্চি অ্যাকটিভ এরিয়াসহ ট্যাবলেটটি ব্লুটুথের মাধ্যমে ম্যাক কিংবা উইন্ডোজ ডেস্কটপ-ল্যাপটপের সঙ্গে চলবে অনায়াসেই। ইনটুয়াস প্রো স্মল গ্রাফিক্স ট্যাবলেটটিতে রয়েছে টাচ কন্ট্রোলও। যাতে করে দুটি আঙ্গুল ব্যবহার করে আপনি সহজেই ক্যানভাসটি ঘোরাতে কিংবা জুম করতে পারেন।

দীর্ঘ ১৬ বছরেরও অধিক সময় ধরে গ্রাহকের আস্থা নিয়ে কাজ করে যাচ্ছে মাল্টিমিডিয়া কিংডম। নিত্যনতুন প্রযুক্তি পণ্য সরবরাহে সবসময়ই এগিয়ে তথ্য-প্রযুক্তি পণ্য বিপণন ও সেবাদানকারী প্রতিষ্ঠানটি। ওয়াকম ইনটুয়াস স্মল মডেলের গ্রাফিক্স ট্যাবলেটটিও খুব শিগগিরই বাংলাদেশের গ্রাহকদের হাতে তুলে দেবে মাল্টিমিডিয়া কিংডম।

দেশের বাজারে গ্রাফিক্স ট্যাবলেটটির নিয়মিত মূল্য ধরা হয়েছে- ২২,৫০০ টাকা মাত্র। তবে মাল্টিমিডিয়া কিংডমে পণ্যটির প্রি-অর্ডার করলে পাচ্ছেন ফ্লাট ১৫০০ টাকা মূল্যছাড়!

অনলাইনে কিনতে ক্লিক করুন- https://bit.ly/2Hfhy6N
ভিডিওতে দেখুন: https://bit.ly/2PWx1wC

ওয়াকম ইনটুয়াস প্রো স্মল

Wacom

 

Leave a Reply