এক্সপি পেন নোট প্লাস স্মার্ট নোটপ্যাড | মাল্টিমিডিয়া কিংডম| বাংলাদেশ

Browse

Want to chat?

Whatsapp Us: 01755532345

Social

করপোরেট এবং আঁকিয়েদের জন্য এক্সপি পেন নোট প্লাস স্মার্ট নোটপ্যাড

করপোরেট এবং আঁকিয়েদের জন্য এক্সপি পেন নোট প্লাস স্মার্ট নোটপ্যাড

এক্সপি পেন নোট প্লাস স্মার্ট নোটপ্যাড

শামীম হুসাইন, একজন পুরোদস্তুর করপোরেট ব্যক্তি। সবকিছুই সাড়েন সময় মাফিক। কাজের ফাঁকে গান শোনা ও ছবি আঁকাও তার শখ। সবকিছুতেই খুঁতখুঁতে এই মানুষটিকে অফিসের বসও বেশ ভরসা করেন। দেশী-বিদেশী সব ক্লায়েন্টকেও সামলানোর দায়িত্বও তার। প্রায় সময়ই মিটিংয়ে বসতে হয় তাকে। ঝামেলায় পড়েন এসব মিটিংয়ের নানা নথি নিয়ে। সময় মতো প্রয়োজনীয় ফাইলটা হাতের কাছে না পেলে মেজাজ বিগড়ে যায় তার। অনেক গুরুত্বপূর্ণ মিটিংয়ের সময়ও বিড়ম্বনার শিকার হয়েছেন তিনি। শুধু শামীম সাহেব কেন, এমনটা যে কারো ক্ষেত্রেই ঘটতে পারে। তবে এ সমস্যার সমাধান এনেছে ডিজিটাল আর্ট একসোসরিজের জন্য বিশ্বব্যাপি সমাদৃত এক্সপি পেন। তারা বাজারে এনেছে নোট প্লাস স্মার্ট নোটপ্যাড (XP-Pen Note Plus Smart Notepad)।ISKN THE SLATE 2+GRAPHICS TABLET

অসাধারণ ডিজাইনের মাত্র ৩৪০ গ্রাম ওজনের নোটপ্যাডটিতে আপনার প্রয়োজনীয় নথি নোট করতে পারেন খুব সহজেই। শুধু লেখা নয়, আপনার আঁকা ছক, ডুডল, ছবি সহজেই সংরক্ষণ করবে নোটপ্যাডটি। এতে সংযুক্ত আছে ১ হাজার মেগাঅ্যাম্পিয়ারের লিথিয়াম ব্যাটারি যা আপনাকে দেবে ১৬ ঘণ্টার ব্যাকআপ। আর চার্জের জন্য আছে মাইক্রো ইউএসবি ইন্টারফেস, যা দেবে খুব তারাতারি ও সহজেই চার্জের সুবিধা।

নোটপ্যাডটিতে থাকা হাতের বিভিন্ন ভাষার হাতের লেখা বুঝতে পাড়ার অত্যাধুনিক প্রযুক্তি এটিকে দিয়েছে অনন্য এক মর্যাদা। সেই সঙ্গে আছে লেখা থেকে ছবি ও ডুডল আলাদা করার সুবিধাও।

এ৫ সাইজের নোটপ্যাডটির উপরে সহজেই যে কোন সময় কাগজ বসিয়ে লেখালেখি কিংবা আঁকাআঁকি করতে পারবেন। সেই লেখা বা আঁকা আবার খুব সহজেই সংরক্ষণ করে মোবাইল ফোন কিংবা অন্য কোন ডিভাইসে স্থানান্তর করতে পারবেন।

ডাটা স্থানান্তরের জন্য ডিভাইসটি কোন সময় নেয় না। স্মার্ট ফোনে থাকা নোট প্লাস অ্যাপ থেকে ইন্টারনেট ছাড়াই ডাটা কালেক্ট করা যায়। নোটপ্যাডে লেখা বা আঁকা আপনার গুরুত্বপূর্ণ তথ্য সংরক্ষণের জন্য আলাদা আর কোন সময় নষ্ট করতে হবে না। এমনকি অফিস-আদালতে কিংবা কোন ক্লাস করার সময় আপনার লেখা বা আঁকা নথি সরাসরি ফোনেই সংরক্ষণ করা যাবে। সেই লেখা বা আঁকা JPG, PNG এবং GIF ফরম্যাটে এক ক্লিকেই সামাজিক যোগাযোগ মাধ্যম কিংবা মেইলে শেয়ারও করতে পারবেন। নোটপ্যাডটির ব্যাটারি ফ্রি স্টাইলাসটির ইলেকট্রোম্যাগনেটিক ইনডাকশন প্রযুক্তি আপনার কাজকে করবে আরো স্মুথ এবং সহজ।

পূর্ণাঙ্গ এই গ্রাফিক্স ট্যাবলেটটি হতে পারে আপনার ক্যারিয়ারের বিশ্বস্ত সঙ্গী।

 

Leave a Reply