বাজেট প্রাইসে সেরা পকেট স্ট্যাবিলাইজড ক্যামেরা - Multimedia Kingdom

Browse

Want to chat?

Whatsapp Us: 01755532345

Social

বাজেট প্রাইসে সেরা পকেট স্ট্যাবিলাইজড ক্যামেরা

যা সচরাচর ঘোরাঘুরি খুব পছন্দ করেন কিংবা ভিডিও ভ্লগ বানান তাদের জন্য অত্যান্ত প্রয়োজনীয় গিমবল এবং ভালো মানের ক্যামেরা। তবে এ দুটো একই সঙ্গে পাওয়া যায় পকেট ডিভাইসগুলোতে। খুবই বাজেট প্রাইসের মধ্যে এমনই একটি পকেট আল্ট্রা ফোর কে ক্যামেরা ফেইউ পকেট (Feiyu Pocket Handheld Stabilized Camera)।
১.৩ ইঞ্চির লাইভ ভিউ টাচস্ক্রিন ডিসপ্লেসহ ডিভাইসটিতে আছে ইমেজ স্টাবিলিজেশন সুবিধা। গিম্বল হিসেবে ব্যাবহারের জন্য আছে স্মার্টফোন সেট করার সুবিধাও। হাতে ধরে চালানোর সুবিধার পাশাপাশি ডিভাইসটিতে আছে ট্রাইপড স্ট্যান্ড সংযুক্ত করার সুবিধাও।  এর বিল্ট ইন ওয়াই ফাই সুবিধার মাধ্যমে ফেইউ ক্যাম অ্যাপের অ্যান্ড্রয়েড কিংবা আইওএস ভার্সনে সহজেই সংযুক্ত করা যায়।

ডিভাইসটি ইউএইচডি ফোরকে রেজুলেশনের ভিডিও ৬০ ফ্রেম পার সেকেন্ডে ক্যাপচার হয় ১২০ মেগাবাইট পার সেকেন্ডে এবং স্লো মোশনে ১০৮০ পি ভিডিওতে ১২০ ফ্রেম পার সেকেন্ডে ভিডিও ধারণ হয়। আর সুপার স্লো মোশনে এই ভিডিও ৭২০ পি তে ফ্রেম রেট হয় ২৪০ ফ্রেম পার সেকেন্ড। ডিভাইসটির সাহায্যে ছবি ধারণ করা যায়  3840 x 2144 রেজুলেশনে। এর বিল্ট ইন ব্যাটারি একবার চার্জে দেয় সাড়ে তিন ঘণ্টা পর্যন্ত ব্যাক আপ।
ডিভাইসটি সম্পর্কে আরো জানতে ক্লিক করুন এখানে
Leave a Reply