টিপন এয়ার পিউরিফায়ার নিয়ে এল মাল্টিমিডিয়া কিংডম|Bangladesh

Browse

Want to chat?

Whatsapp Us: 01755532345

Social

টিপন এয়ার পিউরিফায়ার

টিপন ব্র্যান্ডের এয়ার পিউরিফায়ার নিয়ে এল মাল্টিমিডিয়া কিংডম

টিপন এয়ার পিউরিফায়ার

বিশ্বে যেসব কারণে সবচেয়ে বেশি মানুষের মৃত্যু হয়, তার মধ্যে বায়ুদূষণ রয়েছে পঞ্চম স্থানে। ২০১৫ সালে প্রায় ৪২ লাখ মানুষের অকালমৃত্যুর কারণ এই বায়ুদূষণ। আর এসব অকালমৃত্যুর অর্ধেকের বেশি ঘটেছে চীন ও ভারতে। এসব দেশে প্রতি ১০ জনে ৯ জনই বাস করেন দূষিত বায়ুতে।

আরো ভয়াবহ সমীক্ষা হল সারাবিশ্বে দূষিত বায়ুর শহরগুলোর মধ্যে ঢাকা দ্বিতীয়। তবে আপনাকে এই সমীক্ষা থেকে মুক্ত রাখতে পারে অত্যাধুনিক প্রযুক্তির টিপন ব্র্যান্ডের এয়ার পিউরিফায়ার।

বিশ্বখ্যাত টিপন ব্র্যান্ডের এয়ার পিউরিফায়ার এখন পাচ্ছেন মাল্টিমিডিয়া কিংডমেই। প্রতিষ্ঠানের সিইও মোহাম্মদ আলী জিন্নাহ জুয়েল বলেন, বিভিন্ন সমীক্ষা এবং বাস্তবতার নিরিখে এবিষয়ে এখন মোটামুটি সবাই নিশ্চিত যে ঢাকা শহরের বাতাস বসবাসের জন্য ক্ষতিকর। তবে এটা আমাদের সহনীয় হয়ে গেছে অথবা ক্ষতিটা বুঝতে পারছি না। আশার কথা হল, আমরা যেহেতু দিনের বেশিরভাগ সময়ই ঘরে কিংবা অফিসে থাকি, তাই এ দূষণ থেকে কিছুটা মুক্ত থাকা সম্ভব; অন্তত শিশুদের। এ জন্য আমরা নতুন এই প্রয়োজনীয় পণ্যটি সরবরাহ করছি।

একসময় আমরা পানি এমনি এমনি পান করতাম। এখন পিউরিফাই না করে চিন্তাও করতে পারি না। বাতাসটাও দূষিত পানির চেয়ে কম ক্ষতিকর না সেটা বোধগম্য হওয়া দরকার। এ জন্য সচেতনতার বিকল্প নাই’, যোগ করেন তিনি।

মাল্টিমিডিয়া কিংডমের গ্রাফিক্স ট্যাবলেট, সাউন্ড সিস্টেম প্রভৃতি প্রযুক্তি পণ্যের মধ্যে নতুন এই কালেকশন নিয়ে তিনি জানান, এটিতে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক প্রযুক্তি। স্মোকিং, ফার্টিং, কার্বনসহ সবধরনের রাসায়নিক দ্রব্যের দূর্গন্ধ দূর করে ঘরকে রাখে নির্মল ও স্নিগ্ধ।

Multimedia Kingdom

 

Leave a Reply