নিক্সপ্লে ডিজিটাল ফটোফ্রেম - Multimedia Kingdom|Bangladesh

Browse

Want to chat?

Whatsapp Us: 01755532345

Social

নিক্সপ্লে ডিজিটাল ফটোফ্রেম

নিক্সপ্লে ডিজিটাল ফটোফ্রেম

নিক্সপ্লে ডিজিটাল ফটোফ্রেম

নিক্সপ্লে ডিজিটাল ফটোফ্রেম

ছবির অ্যালবামের পাতা ওল্টাতে কার না ভালো লাগে! স্মৃতির অ্যালবাম মানুষকে নিয়ে যায় হারানো দিনে। কিন্তু প্রযুক্তির উৎকর্ষে ছবির অ্যালবাম সংরক্ষণ কমেছে। বরং এখন মানুষ ছবি সংরক্ষণ ও প্রদর্শনের জন্য ডিজিটাল অ্যালবাম ব্যবহার করেন। এমনই একটি ডিজিটাল অ্যালবাম বিক্রি ও বাজারজাত করছে মাল্টিমিডিয়া কিংডম। অ্যালবামটি নিক্সপ্লে কোম্পানির তৈরি। মডেল নিক্সপ্লে সিড।

স্মার্ট এই অ্যালবামটির বিশেষত্ব হচ্ছে এতে সোশ্যাল মিডিয়া কিংবা ক্লাউড স্টোরেজ থেকে ছবি প্রদর্শন করা যায়। এছাড়াও এতে প্লে লিস্ট তৈরির সুযোগ রয়েছে। ডিভাইসটি নিয়ন্তণের জন্য আছে রিমোর্ট। এর মাধ্যমে ছবি প্রজেকশনের সুযোগ রয়েছে।

ডিজিটাল এই অ্যালবামটির ব্যবহারের জন্য নিক্সপ্লের একটি অ্যাপ রয়েছে। অ্যাপ দিয়ে ফোন থেকেই ডিজিটাল ফ্রেমে ছবি দেখানো যাবে। ডিভাইসটিতে ওয়াইফাই কানেকটিভিটি রয়েছে।

ডিভাইসটিতে ৭ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। এটি ডেস্কটপ কিংবা ল্যাপটপে ইউএসবি পোর্টের মাধ্যমে সংযুক্ত করে ব্যবহার করা যায়। আলাদভাবে পাওয়ার সাপ্লাইয়ের প্রয়োজন নেই।

ফেসবুক, ইনস্টাগ্রাম, ড্রপ বক্স, গুগল ফটোস থেকেও ফ্রেমটিতে ছবি প্রদর্শন করা যায়। ঝামেলাহীনভাবে স্মৃতিকে ধরে রাখতে, প্রিয়জনকে তা দেখানোর জন্য আদর্শ ডিভাইস এটি।

মাল্টিমিডিয়া কিংডমের কর্ণধার মোহাম্মদ আলী জিন্নাহ জুয়েল ঢাকাটাইমসকে বলেন, ‘লাইভ ছবি প্রচারের জন্য ডিভাইসটির তুলনা হয় না। আপনি বিদেশে ভ্রমণকালীন সময়েও এতে ফ্রেমে ছবি প্রদর্শন করতে পারবেন। যা আপনার প্রিয়জনের কাছে হবে উপভোগ্য।’

ডিজিটাল ফটোফ্রেমটির মূল ২৫ হাজার টাকা।

এটি পাওয়া যাবে এলিফ্যান্ট রোডের মাল্টিপ্লান সেন্টারের লেভেল থ্রিতে অবস্থিত মাল্টিমিডিয়া কিংডমে।

বিস্তারিত জানতে: www.nixplay.com
কিংবা https://multimediakingdom.com.bd/
ফেসবুক: https://www.facebook.com/multimediakingdom/

Nixplay Digital Photo Frame

Leave a Reply