এক্সপি পেনের প্রফেশনাল সিরিজ ডেকো প্রো - গ্রাফিক্স ট্যাবলেট

Browse

Want to chat?

Whatsapp Us: 01755532345

Social

এক্সপি পেনের প্রফেশনাল সিরিজ ডেকো প্রো

ডিজিটাল আঁকাআঁকির জগতে এক যুগেরও কিছু বেশি সময় আগে যাত্রা শুরু করেছিল এক্সপি পেন। খুব অল্প সময়ে দ্রুত গতিতেই গ্রাহকের আস্থার শীর্ষে চলে এসেছে বিশ্বখ্যাত ব্র্যান্ড এক্সপি পেন। এবার তাদের সাফল্যের ডানায় যুক্ত হয়েছে আরো একটি পালক। সম্প্রতি তারা নিয়ে এসেছে প্রফেশনালদের জন্য সিরিজ এক্সপি পেন প্রো। এই সিরিজের দুটি মডেল এখন বাজারে পাওয়া যাচ্ছে; স্মল এবং মিডিয়াম।

অত্যাধুনিক প্রযুক্তির মডেল দুটি এরই মধ্যে ২০১৯ সালে রেডডট অ্যাওয়ার্ড এবং গুড ডিজাইন অ্যাওয়ার্ড জিতেছে।

অত্যাধুনিক প্রযুক্তির এই গ্রাফিক্স ট্যাবলেট গুলোতে সংযুক্ত রয়েছে দ্বৈত প্রযুক্তির একটি চাকা। যা ম্যাকানিকাল এবং ভার্চুয়াল; উভয় প্রযুক্তিতেই সমৃদ্ধ। এই চাকার সাহায্যে আঁকাআকির জটিল কাজগুলো খুব সহজে সম্পাদন করা যাবে এক হাত ব্যবহার করেই।

সিরিজটিতে সাপোর্ট করে ৬০ ডিগ্রি টিল্ট ফাংকশন। যা আঁকাআঁকির সময় আপনার হাতকে আরো মসৃণভাবে চলাচলে সাহায্য করে। টিল্ট ফাংকশন প্রতিটা লাইন এবং স্ট্রোককে করে আরো মসৃণ।

গ্রাফিক্স ট্যাবলেটটিতে রয়েছে ৮১৯২ পেন প্রেশার সেনসিটিভিটি। যা আঁকাআঁকিকে করে আরো সুক্ষ।  

আর্টিস্টদের আঁকাআঁকির কাজগুলো কোন কোন সময় একঘেয়েমি এনে দেয়। এজন্য অনেকেই চান বাইরে কোথাও গিয়ে কিছুটা প্রশান্তির বাতাস খেতে খেতে আঁকতে। তবে এ জন্য যে বিষয়টি সবচেয়ে বেশি ভোগায় তা হলো গ্রাফিক্স ট্যাবলেটের সঙ্গে কম্পিউটার কিংবা ল্যাপটপের সংযোগ। তবে এ থেকে মুক্তি দিতে পারে ডেকো প্রো সিরিজ। এতে আপনি মোবাইল কিংবা প্যাডের সঙ্গে সংযোগ দিয়ে বাইরে আঁকাআঁকির কাজ সম্পন্ন করতে পারবেন। 

Leave a Reply